রাবিতে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ এর ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ২২ ডিসেম্বর ২০১৮:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীহল সমুহের আয়োজনে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ এর ক্রেস্ট প্রদান গতকাল শুক্রবার সন্ধ্যা ৬.০০ টায় অনুষ্ঠিত হয়। কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। এতে বিশেষ অতিথি ছিলেন বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া এবং কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ। অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো ছিলেন বিজনেস অনুষদের ডিন প্রফেসর এম হুমায়ুন কবীর। এসময় মন্নুজান হল প্রাধ্যক্ষ প্রফেসর জিন্নাত ফেরদৌসী, রোকেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর মোর্বাধসঢ়;রা সিদ্দিকা, তাপসী রাবেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর সাবিনা সুলতানা, রহমতুন্নেসা হল প্রাধ্যক্ষ প্রফেসর রুকসানা বেগম ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল প্রাধ্যক্ষ প্রফেসর বিথীকা বণিক উপস্থিত ছিলেন।
বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সনদ প্রদান করেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া। অনুষ্ঠানে রোকেয়া হল প্রাধ্যক্ষ স্বাগত বক্তব্য রাখেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন তাপসী রাবেয়া হল প্রাধ্যক্ষ।
এসময় বরেন্দ্র বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম ওসমান গনি তালুকদার, উপাচার্য পতœী মনোয়ারা সোবহান, উপ-উপাচার্য পতœী রমা পোদ্দার, উপ-উপাচার্য পতœী শরিফা জাকারিয়া, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার ও ছাত্রহল সমুহের প্রাধ্যক্ষ প্রমুখ উপস্থিত ছিলেন।
সবশেষে পরিবেশিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উল্লেখ্য যে, এবারই প্রথম বিশ^বিদ্যালয়ের সকল ছাত্রীহল সম্মিলিতভাবে এই বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ক্রেস্ট প্রদান অনুষ্ঠান সম্পন্ন করল।


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd