রাবি সমাজকর্ম অ্যালামনাই সম্মেলন অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ৯ মার্চ ২০১৯:
রাজশাহী বিশ্ববিদ্যালয় সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় দ্বি-বার্ষিক সম্মেলন আজ শনিবার অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টা ৩০ মিনিটে শেখ রাসেল মডেল স্কুল চত্বরে এই আয়োজনের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। এরপর সম্মেলনে অংশগ্রহনকারীদের এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিন করে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে যায়।
সেখানে অনুষ্ঠিত হয় সম্মেলনের আলোচনা পর্ব। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।
সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে এই অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রফেসর মো. ছাদেকুল আরেফিন স্বাগত বক্তৃতা করেন ও বিভাগীয় সভাপতি প্রফেসর মো. এমাজ উদ্দিন ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেড এইচ শিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর জান্নাতুল ফেরদৌস, সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর মো. ফখরুল ইসলাম, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার প্রমুখ উপস্থিত ছিলেন।
এই আয়োজনের কর্মসূচিতে আরো আছে স্মৃতিচারন, সাধারণ সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

প্রফেসর প্রভাষ কুমার কর্মকার
প্রশাসক


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd