রাবি মহিলা ক্লাবের রবীন্দ্র-নজরুল জয়ন্তী অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ৭ অক্টোবর ২০১৮:
রাজশাহী বিশ্ববিদ্যালয় মহিলা ক্লাবের আয়োজনে রবীন্দ্র-নজরুল জয়ন্তী ১৪২৫ শনিবার সন্ধ্যায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হয়। ক্লাব সভানেত্রী ও উপাচার্য পতœী মনোয়ারা সোবহানের সভাপতিত্বে এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া। এসময় ক্লাবের সহ-সভাপতি ও উপ-উপাচার্য পতœী রমা পোদ্দার এবং সহ-সভাপতি ও উপ-উপাচার্য পতœী শরিফা জাকারিয়া, সাধারণ সম্পাদক রেবেকা আসাদ উপস্থিত ছিলেন।
সদস্যবৃন্দের সমবেত সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর ক্লাবের সদস্যদের মধ্যে প্রফেসর শুভ্রা রানী চন্দ, ইন্দ্রানী মৈত্র, শ্যামলিনা হাসান, সোনালী কর্মকার, নাজনীন চৌধুরী, কামরুন্নাহার লেখা, সুস্মিতা, সীমা, রোজী, আফরোজা, চৈতি, ফেরদৌস আক্তার, প্রফেসর রেজিনা লাজ, ¯িœগ্ধা অধিকারী, লিছাইয়া, ডেইজী, ইভা, পিয়া দোলন, রুমা প্রমুখ রবীন্দ্র সঙ্গীত, নজরুল গীতি ও কবিতা আবৃতি করেন। অনুষ্ঠানে শিশুরা নৃত্যও পরিবেশন করে। সঙ্গীতানুষ্ঠানটি নির্দেশনা করেন ড. জুয়েলী বিশ্বাস।
এই অনুষ্ঠানে নবনিযুক্ত উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়াকে ক্লাব সভানেত্রী ও উপাচার্য পতœী মনোয়ারা সোবহান ফুলেল শুভেচ্ছা জানান। সভানেত্রী তাঁর বক্তৃতায় ক্লাবের উন্নয়নে নিজের পরিকল্পনার কথা ব্যক্ত করেন এবং সংশ্লিষ্ট সকললের সহযোগিতার জন্য আহ্বান জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, ছাত্র-উপদেষ্টা প্রফেসর লায়লা আরজুমান বানু প্রমুখ উপস্থিত ছিলেন।


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd