রাবি ভূতত্ত্ব ও খনিবিদ্যা এ্যালামনাই সম্মিলন অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ১৬ মার্চ ২০১৯:
রাজশাহী বিশ্ববিদ্যালয় ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের ১ম এ্যালামনাই সম্মিলন আজ শনিবার অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১১টায় কুদরাত-এ-খুদা ভবন একাডেমিক ভবন চত্বরে জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয় পতাকা, ভূতত্ত্ব ও খনিবিদ্যা এ্যালামনাই পতাকা ও এ্যালামনাই সম্মিলন পতাকা উত্তোলনের মাধ্যমে এই আয়োজনের শুরু হয়। সেখানে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর সৈয়দ সামসুদ্দিন আহমেদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর এম নজরুল ইসলাম এবং ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর খোন্দকার ইমামুল হক।
ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের এ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি প্রফেসর মুশফিক আহমদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে শোক প্রস্তাব পাঠ করেন এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।  সেখানে বিভাগের শিক্ষক প্রফেসর এস তাহের আহমদ ও ফরিদ আহমদসহ মরহুম শিক্ষক, শিক্ষার্থী ও কমকর্তা-কর্মচারীদের স্মরণে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানটি এসোসিয়েশনের দপ্তর সম্পাদক প্রফেসর ইউনুস আহমদ খান সমন্বয় এবং মো. আব্দুল্লাহ আল কাওসার ও সাবিকুন্নাহার উপস্থাপনা করেন।
এই আয়োজনের কর্মসূচিতে আরো ছিল স্মৃতিচারন, সাধারণ সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

প্রশাসক
জনসংযোগ দপ্তর


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd