রাবি ভূগোল ও পরিবেশবিদ্যা এলামনাই সম্মিলন শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ২২ মার্চ ২০১৯:
রাজশাহী বিশ্ববিদ্যালয় ভূগোল ও পরিবেশবিদ্যা এলামনাই অ্যাসোসিয়েশনের প্রথম সম্মিলন আজ শুক্রবার অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০:৩০ মিনিটে স্যার জগদীশ চন্দ্র  বসু একাডেমিক ভবন চত্বরে এই আয়োজনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা। উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান জাতীয় পতাকা ও বেলুন-ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
এ উপলক্ষে অংশগ্রহণকারী বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষক ও শিক্ষার্থীদের বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সভাপতি ও এলামনাই এডহোক কমিটির আহ্বায়ক প্রফেসর মো. রেজাউর রহমান। এলামনাই এডহোক কমিটির সদস্য-সচিব প্রফেসর মো. মাসুদ পারভেজ রানা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।
সেখানে অন্যদের মধ্যে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর এম নজরুল ইসলাম, বিভাগের প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিশির কুমার সাহা।
এই আয়োজনের কর্মসূচিতে আরো ছিল স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, গঠনতন্ত্র অনুমোদন ও নতুন কমিটি গঠন, খেলাধুলা ফটোসেশন ইত্যাদি।

প্রশাসক
জনসংযোগ দপ্তর


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd