রাবি আন্তঃহল সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ১১ ডিসেম্বর ২০১৮:
রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তঃহল সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ এর পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল সোমবার বিকেলে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া। শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক প্রফেসর মো. হাসিবুল আলম প্রধানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে উপাচার্য প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করেন। অনুষ্ঠানে বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর মো. হুমায়ুন কবীরও বক্তব্য রাখেন।
প্রতিযোগিতায় তাপসী রাবেয়া হল দলগতভাবে চ্যাম্পিয়ন ও শহীদ হবিবুর রহমান হল রানার আপ হয়। ব্যক্তিগতভাবে সাংস্কৃতিক প্রতিযোগিতায় মার্সিয়া মাহজাবিন  শর্মী ও পলাশ কুমার দে এবং সাহিত্যে মোসা. তাহমিনা বেগম ও তাহমিদা সুলতানা এশা যৌথভাবে চ্যাম্পিয়ন হয়।
৭ থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত ‘আন্তঃহল সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮’ এ নাচের তিনটি, গানের ছয়টি, অভিনয়ের একটি, আবৃতির দুটি এবং বিতর্ক, উপস্থিত বক্তৃতা ও যন্ত্র সঙ্গীতের একটি করে ইভেন্টে সতেরটি আবাসিক হলের প্রায় ১৫০ জন প্রতিযোগী অংশ নেয়।

প্রফেসর প্রভাষ কুমার কর্মকার
প্রশাসক


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd