রাজশাহী বিশ্ববিদ্যালয় : শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ৩১ জানুয়ারি ২০১৯:
রাজশাহী বিশ্ববিদ্যালয় শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আজ বৃহস্পতিবার স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টায় বেলুন-ফেস্টুন ও পতাকা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।
অনুষ্ঠানে উপ-উপাচার্যদ্বয় প্রতিযোগীদের কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন। তাঁরা প্রতিযোগিতার পুরস্কারও প্রদান করেন। দিনব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতায় ২৫টি ইভেন্টে শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। অনুষ্ঠানে ডিসপ্লেও প্রদর্শন করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আবুল হাসান চৌধুরী। এতে সভাপতিত্ব করেন স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাত। অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমানসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি উপস্থাপন করেন স্কুলের সহকারী শিক্ষক দেবশ্রী মন্ডল।
প্রসঙ্গত, এদিন সকাল ১০টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুলেও বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আবুল হাসান চৌধুরী, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান ও রাবি স্কুলের অধ্যক্ষ মো. শফিউল আলম উপস্থিত ছিলেন ।

প্রফেসর প্রভাষ কুমার কর্মকার
প্রশাসক


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd