বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন রাবির ছাত্রীরা

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ১৯ ফেব্রæয়ারি ২০২০:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ ছাত্র গ্রæপে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং ছাত্রী গ্রæপে রাজশাহী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় জিমনেসিয়ামে প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।
প্রতিযোগিতায় ছাত্র গ্রæপে প্রথম রানার আপ হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় ও দ্বিতীয় রানার আপ হয় ইসলামী বিশ্ববিদ্যালয়। ছাত্রী গ্রæপে প্রথম রানার আপ হয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও দ্বিতীয় রানার আপ হয় ইসলাম বিশ্ববিদ্যালয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী বক্তব্য রাখেন।
খেলা  শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান ও আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্ট প্রতিযোগিতা ২০২০ এর সাংগঠনিক কমিটির সদস্য সচিব রাবির শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আসাদুজ্জামান ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অগ্রণী স্কুল এন্ড কলেজের শারীরিক শিক্ষা বিভাগের শিক্ষক আব্দুর রোকন মাসুম।
উল্লেখ্য যে, গত ১৫ ফেব্রæয়ারি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এ প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় ২৬টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

প্রফেসর প্রভাষ কুমার কর্মকার
প্রশাসক


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd