দুই বছর মেয়াদী সান্ধ্যকালীন এমবিএ প্রোগ্রামে ভর্তির সময় বৃদ্ধি: ভর্তির শেষ তারিখ ৩১ জানুয়ারি ২০২৩

রাজশাহী বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে দুই বছর মেয়াদী সান্ধ্যকালীন এমবিএ প্রোগ্রামে ৩০তম ব্যাচে, জানুয়ারি-জুন, ২০২৩ শিক্ষাবর্ষে ভর্তি চলছে। নিম্নে সংযুক্ত আবেদনপত্র পূরণ করে অনলাইনে অথবা বিভাগের সভাপতির কার্যালয় থেকে আবেদনপত্র সংগ্রহ করে ৩১ জানুয়ারি ২০২৩ পর্যন্ত ভর্তি হওয়া যাবে ।
যে কোন বিভাগ বা বিষয় থেকে নূন্যতম স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। আবেদনের যোগ্যতা হিসেবে নিম্নোলিখিত টেবিলে প্রদত্ত গণনার ভিত্তিতে ন্যূনতম ৬ পয়েন্ট থাকতে হবে।

শিক্ষাজীবনে একাধিক তৃতীয় শ্রেণিধারী আবেদনকারী ভর্তির জন্য অযোগ্য বিবেচিত হবেন। এপিয়ার্ড সার্টিফিকেটধারীরা ভর্তির জন্য বিবেচিত হতে পারেন এই শর্তে যে, প্রথম সেমিস্টারের চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পূর্বে মুল সনদের কপি বিভাগে জমা দিতে হবে।

যারা বিভাগে এসে সরাসরি ভর্তি হতে চান:
প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯.০০ টা হতে বিকাল ৪.০০ পর্যন্ত এবং শুক্র ও শনিবার সকাল ৯.০০ হতে ১২.০০ টা ও বিকাল ৪.০০টা হতে ৭.০০টা পর্যন্ত বিভাগে এসে সশরীরেও ভর্তি কার্যক্রমে অংশগ্রহণ করা যাবে।

যারা অনলাইনে ভর্তি চান:
**ফর্ম ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

** ফর্মটি পূরণ করুন (প্রিন্ট নিয়ে অথবা কম্পিউটারে)

** ০১৭১২০২৫৭৬৮ বিকাশ (পারসোনাল) নং-এ ৫০০ টাকা (আবেদনপত্র ফি বাবদ) বিকাশ করুন ও লেনদেন বা ট্রাঞ্জেকশন আইডি ফরমের নির্দিষ্ট স্থানে উল্লেখ করুন।

** managementstudies@ru.ac.bd এই ইমেইলে পূরণকৃত আবেদনপত্র, ১ কপি রঙিন ছবি, এসএসসি/সমমান, এইচএসসি/সমমান, স্নাতক (পাস) বা স্নাতক (অনার্স), স্নাতকোত্তর (২ বছরের প্রগ্রামের জন্য প্রযোজ্য) সনদ পত্রগুলির ছবি বা স্ক্যান কপি (স্পস্ট হতে হবে) ইমেইলের সাথে সংযুক্ত করে পাঠিয়ে দিন।

** ইমেইলে আবেদনপত্র পাবার পর চূড়ান্তভাবে ভর্তির জন্য বিবেচিত হলে জানিয়ে দেওয়া হবে।

** প্রোগ্রাম ফি: ১,০০,০০০ (এক লক্ষ) টাকা (প্রথম সেমিস্টার ৩০,০০০; দ্বিতীয় সেমিস্টার ৩০,০০০, তৃতীয় সেমিস্টার ২০,০০০ এবং চতুর্থ সেমিস্টার ২০,০০০ ) উল্লেখ্য, প্রথম সেমিস্টার ভর্তির সময় উন্নয়ন ফি হিসেবে ২,০০০ টাকা প্রদান করতে হবে।

** আপনি ভর্তির জন্য বিবেচিত হলে নিম্নোক্ত হিসাবে অনলাইনের মাধ্যমে বা ব্যাংকে এসে টাকা জমা দিলেই আপনার ভর্তি সম্পন্ন হবে, ব্যাংক: Agrani Bank Limited, Rajshahi University Branch হিসাবের নাম: Evening MBA 30th Batch , Dept. of Management Studies হিসাব নং- 0200019358792 টাকা ৩০,০০০+২,০০০ (উন্নয়ন ফি) সর্বমোট ৩২,০০০ (বত্রিশ হাজার)। দেশের যেকোনো Agrani Bank Limited এর শাখা থেকে ভর্তি ফি জমা দেওয়া যাবে।

**টাকা জমা দিয়ে, জমা দেবার রশিদ অফিসে বা managementstudies@ru.ac.bd এই ইমেইলে আপনার নাম ও মোবাইল নম্বর উল্লেখ পূর্বক ব্যাংক রশিদটি সংযুক্ত করে মেইল করতে হবে। ইমেইল প্রাপ্তির পর আপনার ভর্তি সম্পন্ন হবার বিষয়টি মোবাইলের মাধ্যমে নিশ্চিত করা হবে।

আবেদন ও ভর্তির শেষ তারিখ: ৩১ জানুয়ারি,২০২৩।
অতিরিক্ত তথ্যের জন্য: ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ, রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবন, উত্তর ব্লক, দ্বিতীয় তলা, কক্ষ নং-২৫৩, রাজশাহী বিশ্ববিদ্যালয়। ফোনঃ ০৭২১-৭১১১৩২ (অফিস) ০১৭১২০২৫৭৬৮ (শিক্ষক) ০১৯১৪৭৬৬০৩৯ (কর্মকর্তা)

আবেদনপত্র।


Click For Download File: