রাবি অর্থনীতি বিভাগ এ্যালামনাই এসোসিয়েশন সম্মিলন শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়, ২৮ মার্চ ২০১৯:
রাজশাহী বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগ এ্যালামনাই এসোসিয়েশনের ৩য় দ্বি-বার্ষিক সম্মিলন আজ বৃহস্পতিবার শুরু হয়। এদিন সকাল ৯:৩০ মিনিটে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এই আয়োজনের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। তিনি সেখানে বিশ্ববিদ্যালয় পতাকা ও বেলুন-ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৯৯৬ সালের তত্ত্বাবধায়ক সরকারের অর্থ উপদেষ্টা বিশিষ্ট অর্থনীতিবিদ ড. ওয়াহিদউদ্দিন মাহমুদ। এতে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া। এসোসিয়েশনের সভাপতি প্রফেসর এম রফিকুল ইসলামের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিভাগের প্রাক্তন শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়। সেখানে অন্যদের মধ্যে বিভাগীয় সভাপতি প্রফেসর কে বি এম মাহবুবুর রহমান ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরিফুল হক কুমারও বক্তৃতা করেন।
উদ্বোধনী অনুষ্ঠানের আগে ড. মমতাজ উদ্দিন আহমদ একাডেমিক ভবন চত্বর থেকে অংশগ্রহণকারীদর এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আসে।
দুই দিনব্যাপী এই আয়োজনের কর্মসূচিতে আরো আছে সাংগঠনিক কর্ম অধিবেশন, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, একাডেমিক অধিবেশন, এ্যালামনাই আড্ডা ইত্যাদি।

প্রফেসর প্রভাষ কুমার কর্মকার
প্রশাসক


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd