পবিত্র ঈদুল ফিতর / ২০১৭ উপলক্ষ্যে ২০/০৬/২০১৭ ইং হতে ঈদের পূর্বদিন পর্যন্ত বাস চলাচলের সময়সূচী

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পবিত্র ঈদুল ফিতর / ২০১৭ উপলক্ষ্যে ছুটির মধ্যে ২০/০৬/২০১৭ ইং হতে ঈদের পূর্বদিন পর্যন্ত কেবলমাত্র শিক্ষক / অফিসারদের জন্য প্রতিদিন সকাল ৯- ৩০ মিঃ ও বিকাল ৪- ১০মিঃ ২টি করে বাস থাকবে, বাস ২টি নিম্নরূপ ভাবে চলাচল করবে –

১. বিহাস থেকে সকাল- ৯-৩০ মিঃ ও বিকাল ০৪ -১০ মিঃ ১ টি করে বাস ছেড়ে বিনোদপুর গেট ও মাদারবক্স হল হয়ে বাস স্ট্যান্ড আসবে। বাস স্ট্যান্ড হতে সকাল- ৯-৪০ মিঃ ও বিকাল ০৪ -২০ মিঃ ছেড়ে সাহেব বাজার হয়ে কোর্ট যাবে এবং কোর্ট থেকে যথাক্রমে দুপুর ১১- ৩০ মিঃ ও বিকাল ০৫-৩০ মিঃ ছেড়ে একই পথে ফিরবে।

২. দ্বিতীয় বাসটি পশ্চিমপাড়া থেকে সকাল- ৯-৩৫ মিঃ ও বিকাল ০৪ -১৫ মিঃ ১ টি করে বাস ছেড়ে জুবেরী বন হয়ে বাস স্ট্যান্ড আসবে। অত:পর বাস স্ট্যান্ড হতে সকাল- ৯-৪০ মিঃ ও বিকাল ০৪ -২০ মিঃ ছেড়ে কাজলা, তালাইমারী, পদ্মা আবাসিক হয়ে ভদ্রা, আলুপট্টি, সিএন্ডবি, লক্ষ্মীপুর হয়ে নগরভবন যাবে এবং নগর ভবন হতে যথাক্রমে দুপুর ১১- ৩০ মিঃ ও বিকাল ০৫-৩০ মিঃ ছেড়ে একই পথে ফিরবে।

৩. রোষ্টার ডিউটি ট্রিপ – আগামী ২০/০৬/১৭ = ১ দিন, সকাল ৮- ১৫ মিঃ ও দুপুর ১২- ১০ মিঃ ১ টি করে বাস ক্যাম্পাস ছেড়ে সাহেব বাজার হয়ে কোর্ট যাবে এবং কোর্ট থেকে সকাল ৮- ৪০ মিঃ ও দুপুর ১২- ৩৫ মিঃ ছেড়ে লক্ষ্মীপুর, বর্ণালী ও ভদ্রামোড় হয়ে ক্যাম্পাসে ফিরবে।

৪. ঈদের পরে ছুটির মধ্যে বিশেষ বাস-ট্রিপ থাকবে না, তবে ৩০/০৬/২০১৭ ইং তারিখ শুক্রবারের নির্ধারিত সাহেব বাজার ট্রিপ যথারীতি থাকবে।

প্রশাসক
পরিবহণ দপ্তর
রাজশাহী বিশ্ববিদ্যালয়


All rights reserved © ICT Center, Unversity of Rajshahi 2016.
webmaster@ru.ac.bd